Logo
শিরোনাম :
নাটোরে ব্লাক রাইস বা কালো চালের চাষাবাদ  নাটোরে পলিসি ফোরামের উদ্যোগে বিশেষ গণশুনানি অনুষ্ঠিত বনপাড়াতে রাজশাহীর মেয়র লিটনকে অভিনন্দন জানিয়ে শোভাযাত্রা টাঙ্গাইলে জেলা প্রশাসনের আয়োজনে নিরাপদ সড়ক দিবস পালিত নাটোরের বড়াইগ্রামে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত নাটোরের লালপুরে ৪কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক টাঙ্গাইলে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত  বঙ্গবন্ধু ফাউন্ডেশন ইউএসএ টাঙ্গাইল জেলা শাখার সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত  বড়াইগ্রামে জলাবদ্ধ ৪ হাজার বিঘা ফসলি জমির পানি নিস্কাশনের দাবিতে মানববন্ধন লালপুরে মাদক ব্যবসায়ীকে মাদ্রাসার সভাপতি করার বিরুদ্ধে মানববন্ধন

নাটোরে পুলিশ হেফাজত থেকে পালালো আসামি

নাটোর প্রতিনিধি:
নাটোরে হাজতে নেয়ার আগেই পুলিশের হেফাজত থেকে মনিরুল ইসলাম নামে চুরির মামলার এক আসামি পালিয়ে গেছে। বৃহস্পতিবার (২৯ জুলাই) বিকেল সাড়ে চারটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। মনিরুল ইসলাম বাগাতিপাড়া উপজেলার মাছিমপুর গ্রামের আব্দুল গফফারের ছেলে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে লালপুর থানার একটি চুরির মামলায় গ্রেফতারকৃত আসামি মনিরুল ইসলামকে পিকআপে করে কোর্ট হাজতে নেয়া হচ্ছিল। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পৌছার পর পিকআপ থেকে নামার প্রাক্কালে দৌড়ে পালিয়ে যায়। এসময় পুলিশের দলটি তাকে পেছন দিকে ধাওয়া করে ধরার চেষ্টা করে ব্যর্থ হন। আসামী মনিরুল নিমিষেই উধাও হয়ে যায়।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুর রহমান জানান, একটি ভ্যান চুরির মামলায় মনিরুলসহ ৬ জনকে বুধবার ( ২৮ জুলাই) দিনগত রাতে অভিযান চালিয়ে আটক করা হয় এবং চুরি হওয়া ভ্যানটিও উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলে আসামী মনিরুল ইসলামসহ অন্যান্য আসামীকে কোর্ট হাজতে নেয়ার সময় জেলা প্রশাসকের কার্যালয় ও কোর্ট চত্বরের মাঝামাঝি স্থান থেকে দৌড়ে পালিয়ে যায় মনিরুল। তবে হাতকড়া রেখেই আসামী পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে।

নাটোর কোর্ট ইন্সপেক্টর (পরির্দশক) মোঃ আমিনুল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, আসামী মনিরুলকে কোর্ট হাজতে প্রবেশের আগেই জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পালিয়ে গেছে। পুলিশ ওই আসামীকে নিয়ে কোর্ট চত্বরে প্রবেশ করতেই পারেনি। এদিকে পলাতক আসামী মনিরুল ইসলামকে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: NATORE HOST