Logo
শিরোনাম :
নাটোরের বড়াইগ্রামে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা বিতরণের উদ্বোধন বড়াইগ্রামে ৮০টি অসহায় পরিবারকে খাদ্য সহায়তা প্রদান নাটোরের বড়াইগ্রামে আবু সাঈদ স্মৃতি পাঠাগারের শুভ উদ্বোধন লালপুরের গোপালপুর পৌরসভায় দ্বিতীয় ডোজের গণটিকাদান কার্যক্রম শুরু বড়াইগ্রামে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের পদত্যাগ! কালিহাতীতে গণমাধ্যমকর্মী আব্বাস আলীকে হত্যার হুমকি প্রদানকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন   বড়াইগ্রামের মাঝগাঁও ইউনিয়নের উন্নয়ন প্রতিবন্ধকতা কাটাতে সুইটকে চেয়ারম্যান চান তরুণেরা লালপুরে নবেসুমির শ্রমিক ছাঁটাইয়ের প্রতিবাদে কৃষক-শ্রমিক সমাবেশ টাঙ্গাইলের মধুপুরে আদিবাসী গণমাধ্যমকর্মীকে নির্যাতনের প্রতিবাদে সংবাদ সম্মেলন নাটোরের লালপুরে ইউপি নির্বাচনকে সামনে রেখে “শফিকুল ইসলাম শফি’র” গণসংযোগ

বড়াইগ্রামে মাদকের বিরোধিতা করায় যুবককে পেটালো মাদক ব্যবসায়ী

 

নাটোর প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রামে মাদক ব্যবসায়ীদের থেকে সমাজ ও যুব সমাজকে বাচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে বিরোধিতা করায় ইকবাল হোসেন নামের এক যুবককে পিটিয়ে যখম করলেন মাদক ব্যবসায়ীরা।

জানা যায়, গত বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে উপজেলার ভবানীপুর গ্রামে মাদকসহ জাহাঙ্গীর (৩০) নামে এক মাদক বিক্রেতা কে ভবানীপুর এলাকা হতে হাতে-নাতে ধরে পুলিশের কাছে সোপর্দ করে ঐ যুবক ইকবাল হোসেন ও জোয়াড়ী ইউনিয়ন ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মনির হোসেন পাটোয়ারী,ব্যবসায়ী বেলাল পাটোয়ারী। এরপর থেকেই মাদক ব্যবসায়ীদের চোখে অপরাধী হয়ে ওঠে মাদকের বিরোধিতা করা যুবক ইকবাল। তারপর থেকেই নানাভাবে ইকবাল হোসেনকে মাদকসেবিরা হুমকি-ধামকি দিয়ে আসছিলো।

এরই ফলস্বরূপ গত মঙ্গলবার (৬ জুলাই) রাত আনুমানিক রাত সাড়ে সাতটা-আটটার দিকে বেলাল পাটোয়ারীর বাড়িতে অতর্কিতভাবে প্রবেশ করে একই এলাকার মৃত আব্দুস সাত্তার এর ছেলে ও এলাকার মাদকসেবী, বিএনপি-জামাত এর চিহ্নিত ক্যাডার জাকির হোসেন (৪০),আব্দুল হাকিম এর ছেলে মোঃ জলীল দর্জি( ৪২) সহ এছাড়াও আরো ৫/৭ জন ইকবাল হোসেন কে এলোপাথাড়ি কিল-ঘুষি মারতে থাকে। পরে ইকবাল হোসেন এর চিৎকার শুনে সেখানে দ্রুত এলাকাবাসী ছুটে এলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

পরে এলাকাবাসী আহত ইকবালকে বড়াইগ্রাম স্বাস্থ্য কম্প্লেক্সে ভর্তি করেন ও হামলাকারীদের বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।

বড়াইগ্রাম থানার তদন্ত কর্মকর্তা আব্দুর রহিম অভিযোগের সত্যতা স্বীকার করে হামলাকারীদের আইনের আওতায় এনে বিচারের আশ্বাস দেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: NATORE HOST